ছাতকে কারখানা শ্রমিকদের বেতন পরিশোধ করুন -মিলন

সুনামগঞ্জের ছাতকে বেতন বৃদ্ধি ও ঈদ বোনাস না পাওয়ায় আকিজ ফুড এন্ড বেভারেজ কারখানার আন্দোলনরত শ্রমিকদের দাবি মেনে নেয়ার জন্য কর্তৃপক্ষকে আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।
এক বিবৃতিতে তিনি বলেন, আকিজ ফুড এন্ড বেভারেজ কারখানার শ্রমিকদের ঈদুল আযহার বোনাস এবং বেতন ভাতা পরিশোধ না করায় তারা দুঃখ-কষ্টে দিনযাপন করছেন। অবিলম্বে তাদের ন্যায্য পাওনাদি পরিশোধের জন্য তিনি জোর দাবি জানান। একই সাথে আন্দোলনরত শ্রমিক ও ছাতক পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলীর ওপর দায়েরকৃত মামলাও প্রত্যাহার করে আলোচনার মাধ্যমে সমাধানেরও আহ্বান জানান তিনি।
উল্লেখ্য, বেতন বৃদ্ধি ও ঈদ বোনাস না পাওয়ায় আকিজ ফুড এন্ড বেভারেজ কারখানার প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয় কারখানার শ্রমিকরা। সোমবার দুপুরে প্রধান গেইটে তালা ঝুলিয়ে বিক্ষোভ শুরু করে শ্রমিকরা। সড়ক অবরোধ ছাড়াও তারা কারখানা গেটে বিক্ষোভ করে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাপস শীল, সহকারী পুলিশ সুপার বিলাল আহমদ, ওসি মোস্তফা কামাল, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেন। -প্রেসবিজ্ঞপ্তি