ছাতকে চাচার হাতে ধর্ষিত ভাতিজি-চাচা গ্রেফতার

ছাতক প্রতিনিধি
ছাতকে চাচা কর্তৃক ৬ বছরের ভাতিজি শিশু পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেলে ধর্ষক ফয়জুল ইসলাম (১৭)কে গ্রেফতার করে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে বৈশাকান্দি-বাহাদুপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফয়জুল ইসলাম উপজেলার ইসলামপুর ইউনিয়নের বৈশাকান্দি-বাহাদুপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র।
পাশবিক নির্যাতনের শিকার শিশুটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর তার পরিবারের হেফাজতে দেয়া হয়েছে। নির্যাতিতা শিশু স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল শিশুটি। এসময় লম্পট ফয়জুল ইসলাম কৌশলে শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে হাত দিয়ে মুখ চেপে ধরে পাশবিক নির্যাতন চালায়। এক পর্যায়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে ঘর থেকে বের করে দিয়ে লম্পট ফয়জুল ইসলাম পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ছাতক থানার ওসি আতিকুর রহমান শুক্রবার ঘটনাস্থল থেকে নির্যাতিতা শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় শুক্রবার রাতে শিশুর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছাতক থানায় একটি মামলা দায়ের করেন।
শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই অরুন চন্দ্র দাস ও এএসআই আব্দুল হালিম অভিযান চালিয়ে বৈশাকান্দি গ্রামের খালার বাড়ি থেকে ধর্ষক ফয়জুল ইসলামকে গ্রেফতার করেন। ছাতক থানার ওসি আতিকুর রহমান গ্রেফতারের সত্যতা স্বীকার করেছেন।



আরো খবর