ছাতকে তথ্য অফিসের আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন

‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কাযক্রমের আওতায় এবং উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়েছে। সুনামগঞ্জ জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় সোমবার ছাতক উপজেলায় সিলেট পাল্প এন্ড পেপার মিলস উচ্চ বিদ্যালয়ে সভা ও চলচ্চিত্র প্রদর্শন করা হয়।
প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্রান্ডিং’ বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের আওতায় ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারী ক্ষমতায়ন কার্যক্রম, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা সম্পর্কে অবগত করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাতক উপজেলা নিবাহী অফিসার তাপস শীল, সদয় হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসেস সেলের প্রোগ্রাম অফিসার সৈয়দা শাহনাজ মঞ্জুর, জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন তালুকদার, শিক্ষক নাসিমা আক্তার ও অঞ্জন কুমার দাস।
প্রেস বিজ্ঞপ্তি