ছাতকে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩০

ছাতক প্রতিনিধি
ছাতকে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ১২ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেকে হাসপাতালে। শনিবার সকালে উপজেলার চরমহল্লা ইউনিয়নের নানশ্রী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, শুক্রবার গ্রামের মাঠে ফুটবল খেলা নিয়ে নানশ্রী গ্রামেরমৃত আফিজ আলীর পুত্র নিজাম উদ্দিন ও দুমাই মিয়ার পুত্র মন্তু মিয়া কথা কাটাকাটি ও হাতা হাতির ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষণিক বিষয়টি মিট-মাট করে দেন। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে হাক-ডাক দিয়ে উভয় পক্ষের লোকজন রক্তক্ষয়ি সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে নারীসহ উভয় পক্ষে ৩০ ব্যাক্তি আহত হয়।
গুরুতর আহত উজ্জ্বল মিয়া (২৬), জুনেদ মিয়া (২২), জুবের (১৯), ছমির (২২), মতছির আলী (৪৫), আমজাদ আলী (২৫), সায়েদ (২২), চান মিয়া (৮০), সাইফুর রহমান (১৮), নিজাম উদ্দিন (৩৫), খুদেজা বেগম (৬০) ও আতাউর রহমান (৩৪) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাইফুল (১৭), রুকশানা বেগম (২০), মিলন (১৭), জাহেদুর (১৬), সারোয়ার রহমান (৩০), ইমাদ উদ্দিন (১৭), আমিনুর রহমান (১৮), চান্দালী (৭০), আলিমা বেগম (৩৫) সহ অন্যান্যদের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
দুপুরে জাউয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।