ছাতকে পাঁচদিনে মাদক বিক্রেতাসহ বিভিন্ন অপরাধে গ্রেফতার ৩১

ছাতক প্রতিনিধি
ছাতকে গত ৫ দিনে মাদক বিক্রেতাসহ বিভিন্ন অপরাধে জড়িত ৩১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। দেশব্যাপী মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ছাতক থানার ওসি আতিকুর রহমান, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও ওসি (অপারেশন) কাজী গোলাম মোস্তফার নেতৃত্বে উপজেলা বড়কাপন, জাউয়া, ধারন, গোবিন্দগঞ্জসহ উপজেলা বিভিন্ন এলাকায় সাঁড়াশী অভিযান চালিয়ে এসব অপরাধীদের গ্রেফতার করা হয়।
শুক্রবার বিকেলে আনোয়ার হোসেন (২৬) নামের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেন জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সমীরন দে। সে চরমহলা ইউনিয়নের হাছননগর গ্রামের আরজ মিয়ার পুত্র।
এছাড়া মঙ্গলবার এএসআই সুভাশিষ চৌধুরী অভিযান চালিয়ে ধারনবাজার থেকে কাকুড়া গ্রামের আরিফ উল্লাহর পুত্র পাবেল আহমদ ও ইসলামপুর ইউনিয়নের মবশ্বর আলীর পুত্র রিজ্জাদ আহমদকে গ্রেফতার করেন।
মঙ্গলবার রাতে এসআই রাজেন্দ্র কুমার দাস ও এসআই জাহানারা বেগম অভিযান চালিয়ে মাদক বিক্রেতা শহরের বাগবাড়ী এলাকা থেকে সেবুল মিয়া, জনি মিয়া, বিপব হাসান, সবুজ মিয়া, রুবেল মিয়া ও কুটি মিয়াকে গ্রেফতার করেন। শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতাসহ বিভিন্ন অপরাধে জড়িত জয় কর, কাজল দাস, মঙ্গল শব্দকর ও সাকিব মিয়াকে গ্রেফতার করেন এসআই শামীম আকনজী ও এসআই আব্দুল ওয়াহিদ। বুধবার মদ বিক্রেতা, জুয়াড়ীসহ বিভিন্ন মামলার আসামী জিয়াপুর থেকে আবিদ হোসেন, বড়কাপন থেকে ইব্রাহিম আলী, তাইবুর রহমান, নাজমুল হোসেন ও আশিক আলীকে গ্রেফতার করেন এসআই নূর মোহাম্মদ খান ও এএসআই আতিক। কালারুকা ইউনিয়নের হাসনাবাদ গ্রামে অভিযান চালিয়ে গ্রামের নানু মিয়া, নুরুল আলম, ছমির উদ্দিন, আব্দুল মতিন, নুর মিয়া ও সিরাজ উদ্দিনকে গ্রেফতার করেন এসআই শফিকুল ইসলাম, এএসআই জহুরুল ইসলাম। এসআই অরুপ সাগর, এসআই দেবাশিষ, এসআই আনোয়ার হোসেনসহ পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে চরমহলা ইউনিয়নের সন্যাসী চর গ্রাম থেকে মিলন বাবু, রুবেল কামার, জাউয়ার খিদ্রাকাপন থেকে দেলায়ার হোসেন, শহরের বাগবাড়ী এলাকা থেকে মিজান মিয়া, চরেরবন্দ এলাকা থেকে জাহাঙ্গির আলম, কালারুকা ইউনিয়নের পীরপুর গ্রাম থেকে কাজল দাস, সদর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও থেকে জাহেদ মিয়া ও জাবেদ মিয়াকে গ্রেফতার করেন।