ছাতকে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ছাতক প্রতিনিধি
চাল, ডাল, তেল, গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ছাতকে বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুি্ঠত হয়েছে।
সোমবার বিকেলে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ—সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়।
ছাতক শহরের বাগবাড়ি—শ্যামলী পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে পৌর পয়েন্টের দিকে অগ্রসর হলে শহরের কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে এসে পৌঁছলে পুলিশের বাধার মুখে পড়েন মিছিলকারীরা। এসময় পুলিশের সাথে মিছিলকারীরা ব্যাপক বাক বিতন্ডা হলে এখানেই বিক্ষোভ প্রদর্শন করে বিএনপির নেতা—কর্মীরা। পরে পুলিশের বাধার মুখে প্রতিবাদ সমাবেশ করে বিএনপি।
প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ—সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন।
ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদের সভাপতিত্বে এবং জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামসুর রহমান শামছু এবং উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।
বক্তব্য রাখেন ছাতক পৌর বিএনপির আহবায়ক, জেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ তিতুমীর, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।