ছাতকে বিভিন্ন ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

ছাতক প্রতিনিধি
ছাতকের চরমহল্লা, দক্ষিণ খুরমা, জাউয়া ও দোলারবাজার ইউনিয়নে দারিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। স্ব-স্ব ইউপি চেয়ারম্যান ও ট্যাগ কর্মকর্তা ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
বুধবার সকালে চরমহল্লা ইউনিয়ন পরিষদ থেকে আনুষ্ঠানিকভাবে ভিজিএফর চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত ও ট্যাগ অফিসার, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা সুয়েব আহমদ।
ইউনিয়নের ১ হাজার ৮৬৯ পরিবারের মাঝে প্রত্যেককে ১৫ কেজি করে সরকারী ভিজিএফর চাল বিতরণ করা হয়।
এসময় ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য এখলাছুর রহমান, হুশিয়ার আলী, আলী আহমদ, নুর মিয়া, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুরুজ্জামান শামীম, সদস্যা অঞ্জলী রানী দাস, বীনা রানী দাস, হাফছা বেগমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।
ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের দরিদ্রদের মাঝে ভিজিএফর চাল বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যলয় থেকে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন ও ট্যাগ কর্মকর্তা, জনস্বাস্থ্য বিভাগের ফারুক আহমদ এবং ইব্রাহিম আলী।
ই্উনিয়নেরর ১ হাজার ৮৬৯ পরিবারের প্রত্যেককে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।
এসময় ইউপি সদস্য গোলাম কিবরিয়া বাদল, কৃপেশ চন্দ্র দাস, সোহেল আহমদ, আজিজুর রহমান, শিখারানী পুরকায়স্থসহ øাকার গন্যমান্য ব্যক্তিবগং উপস্থিত ছিলেন।
জাউয়া বাজার ইউনিয়নের দারিদ্রদের মাঝে বধবার সকালে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, ট্যাগ কর্মকর্তা, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া ও ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন।
এ সময় এসময় ইউপি সচিব পারভীনা বেগম, ইউপি সদস্য আব্দুর রহিম, আব্দুল হক, আব্দুল কদ্দুছ সুমন, কাজী রুমেল মিয়া, এসএম মাহমুদ, আঙ্গুর মিয়া, আব্দুন নূর সোনা মিয়া, হিরন মিয়া, ইউপি সদস্যা সায়েরা বেগম, মমতাজ বেগম, সাফিয়া বেগম, উদ্যোক্তা নোমান আহমদসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।