ছাতকে মুক্তিযোদ্ধাদের মাঝে মুজিব কোট ও তাদের পরিবারের মাঝে চাদর বিতরণ

ছাতক প্রতিনিধি
ছাতকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মুজিব শতবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে মুজিব কোট ও মাস্ক এবং তাদের পরিবারের মাঝে চাদর বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে মুজিবকোট ও চাদর বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মুহিবুর রহমান মানিক বলেন, মুক্তিযুদ্ধের রনাঙ্গনের মুক্তিযোদ্ধারা হচ্ছে জাতির শ্রেষ্ঠ সন্তান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়ে থাকেন। দেশের বর্তমান করোনা মহামারিতেও মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা নিয়মিত রেখেছে সরকার। মুজিব শতবার্ষিকীতে দেশের সূর্য্য সন্তান মুক্তিযোদ্ধাদের হাতে মুজিবকোট তুলে দিতে পারায় তিনি নিজেকে গর্বিত মনে করছেন।
উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত মুজিবকোট ও চাদর রিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, আফজল হোসেন প্রমুখ।