ছাতকে শ্রমিক নেতার উপর হামলা

ছাতক প্রতিনিধি
ছাতক সিমেন্ট কারখানার সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছ দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। রবিবার রাতে শহরের শিববাড়ী খেয়াঘাট সংলগ্ন কারখানার গোদাম এলাকায় তিনি হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছের উপর হামলার খবরে মধ্য রাতে একদল লোক কারখানার শ্রমিক মিয়া হোসেনের বাসায় হামলা ও ভাংচুর চালায়। এসময় বাসার আসবাবপত্র ও মালামাল ভেঙ্গে তছনছ করে হামলাকারীরা।
স্থানীয় সূত্রে
জানা যায়, রবিবার রাতে শিববাড়ী খেয়াঘাট সংলগ্ন কারখানার গোদাম এলাকায় কে বা কারা সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সিবিএ সেক্রেটারীর উপর হামলার ঘটনায় কারখানা ফটকে সোমবার সকালে প্রতিবাদ সভা করেছে শ্রমিকরা।
এদিকে প্রতিপক্ষের হামলায় ক্ষতিগ্রস্ত কারখানার শ্রমিক মিয়া হোসেন জানান, রাতে পরিবারের লোকজনদের নিয়ে বাসায় অবস্থান কালে সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছের পুত্র জসিম ও ভাগনা রাকিবের নেতৃত্বে ২০-২৫ জনের একটি সশস্ত্র দল তার বাসায় হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। হামলাকারীদের তান্ডবে তার পরিবারের লোকজন বাসা ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়। হামলাকারীরা নগদ টাকা,স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে মিয়া হোসেন ডিপার্টমেন্টালি আবেদনসহ আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।