ছাতকে হাতকড়াসহ আসামী ছিনতাই

ছাতক প্রতিনিধি
ছাতকে পুলিশের উপর হামলা চালিয়ে ডাকাতি মামলার আসামী আরকান আলীকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে তার সহযোগী ও স্বজনরা। মঙ্গলবার রাতে কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় এসআই শফিকুল ইসলাম ও এএসআই জহির মিয়া আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ডাকাতি মামলার পলাতক আসামী করছখালী গ্রামের মৃত. সুরুজ আলীর পুত্র আরকান আলীকে গ্রেফতারে অভিযান চালায় করছখালী গ্রামে। এক পর্যায়ে আসামী আরকান আলীকে তার নিজ বসতঘর থেকে আটক করে হাতকড়া পড়িয়ে নিয়ে আসার পথে তার সহযোগী ডাকাত ও স্বজনরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এসময় পুলিশকে মারধর করে আসামী আরকান আলীকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায় সহযোগী        
 ডাকাতরা। খবর পেয়ে ছাতক থানার ওসি আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে সাঁড়াশী অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের আব্দুর রহিমের পুত্র আজির উদ্দিনকে গ্রেফতার করে। পুলিশের উপর হামলার ঘটনায় রাতেই এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে ছাতক থানায় একটি পুলিশ এসল্ট মামলা (নং-২৯) দায়ের করেছেন। বুধবার সকালে আজির উদ্দিনকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।
ছাতক থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।