ছাতক পৌরসভার উদ্যোগে বন্যা দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবর বিতরণ

ছাতক প্রতিনিধি
ছাতকে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে পৌরসভার উদ্যোগে বন্যা দুর্গত মানুষের মাঝে রান্না করা ভুনা খিচুরী বিতরণ করা হয়েছে। পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর উদ্যোগে রান্না করা এসব খাবার বিতরণ করেন পৌর নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ ফারাবী।
বুধবার বিকেলে বৌলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, তাতিকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, এসপিপিএম উচ্চ বিদ্যালয়, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়া মানুষ এবং পানিবন্দি সহ¯্রাাধিক পরিবারের মাঝে এসব রান্না করা খাবার বিতরণ করা হয়।
পৌর মেয়র আবুল কালাম চৌধুরী জানান, দুর্গত মানুষের কল্যাণে পৌর পরিষদ অতীতের ন্যায় এ বছরও দায়িত্বশীল ভূমিকা পালন করে যাচ্ছে। পৌরসভার পানিবন্দি মানুষকে সার্বিক সহায়তা দেয়ার জন্য কাউন্সিলর সহ পৌর কর্তৃপক্ষকে দায়িত্ব দেয়া হয়েছে। বন্যার্তদের জন্য রান্না করা খাবার বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।
দুর্গত মানুষের খাবার বিতরণ কালে পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, ইরাজ মিয়া, ছালেক মিয়া, শফিকুল হক, নাজিদুল ইসলাম, পৌর কর্মকর্তা জামাল আহমদ, সাইদ আহমদ, রতন দে, অজিত কুমার দাস, সুব্রত হালদার, আসাদুজ্জামান রতন, দানিয়া নিজামি জন প্রমুখ উপস্থিত ছিলেন।