ছাতক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ছাতক প্রতিনিধি
ছাতক পৌরসভা ও শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজ উইমেন এর উদ্যোগে পৌরসভা চত্ত্বরে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে পৌরসভার বঙ্গবন্ধু ম্যুরাল চত্ত্বরে ফ্রি মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি পৌর মেয়র আবুল কালাম চৌধুরী। মেডিকেল ক্যাম্পে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ২ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়। শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজ উইমেন এর নিজস্ব অভিজ্ঞ ডাক্তার দ্বারা পরীক্ষা-নিরীক্ষা শেষে ব্যবস্থাপত্র সহ বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২ শতাধিক নারী, পুরুষ ও শিশু মেডিকেল ক্যাম্পে চিকিৎসা বিনামূল্যে চিকিৎসা গ্রহণ করেন। পাশাপাশি বিনামূল্যে বিভিন্ন রোগীর ডায়বেটিকস ও রক্তচাপ পরীক্ষা করা হয়।
দুপুরে মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, পৌর নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ ফারাবী, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া,¡ নাজিমুল হক, রশিদ আহমদ খছরু, মহিলা কাউন্সিলর নুরেছা বেগমসহ পৌর কর্মকর্তাবৃন্দ।
শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজ উইমেন এর প্রতিষ্ঠাতা ড. হুমাইয়া ইসলাম ও তার পুত্র সংস্থার ডেপুটি এক্সকিউটিভ ডিরেক্টর ইমরান আহমদের নির্দেশনায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ডা. কাজী আওয়াল কান্তা ও ডা. ওন্বি বনিক। সহযোগি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার এসজিএম ফাতেমা চৌধুরী, জিএম সাবিনা ইয়াসমিন, ম্যানেজার শাহাদাত হাসান, রিজিওনাল হেলথ কোর্ডিনেটর শাহানাজ পারভিন, এরিয়া সুপারভাইজার কোয়েল চন্দ্র রায় ও বিএম হারুন-অর রশীদ।