ছাতক বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল

ছাতক প্রতিনিধি
ছাতক সরকারী বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ে হামদ-নাত ও গজল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে পুরস্কার বিতরণী শেষে বাদ জোহর বিদ্যালয়ের হলরুমে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও শিক্ষক অজয় কৃষ্ণ পালের পরিচালনায় পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণী সভা ও মিলাদ মাহফিলে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গির আজাদ, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন,
বাগবাড়ী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিত্য রঞ্জন দাস, প্রেসক্লাবে সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, বৌলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি খলিলুর রহমান মানিক, অভিভাবক হাজী রহমত আলী, সালেহ আহমদ মেম্বার, আব্দুল আলিম, মুন্সি নজরুল আলম, শামীম আহমদ, সোহরাব উদ্দিন, আজাদ মিয়া, নজরুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষক আমিরুল হক, দেলোয়ার হোসেন খান, আব্দুল মুকিত, পংকজ কুমার দাস, মনিরুজ্জামান, লায়লা আঞ্জুমানারা বেগম, ললিতা বেগম, মাওলানা জাকির হোসেন, আবুল কালাম, জীবেশ চক্রবর্ত্তী, লক্ষন চন্দ্র সাহা, দীলিপ রঞ্জন দে, আব্দুল জব্বার রনি, সাবেকুন নাহার, সুব্রত দাস, অফিস সহকারী জাহাঙ্গির আলম, অফিস সহায়ক ইউসুফ সিদ্দিকীসহ শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
মিলাদ পাঠ করেন শিক্ষক মাওলানা আলী আজগর খান, মাওলানা হায়তুল ইসলাম, মাওলানা ইমাদ উদ্দিন মানিক, মাওলানা জাহাঙ্গির আলম ও দোয়া পরিচালনা করেন ছাতক কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী গিয়াস উদ্দিন।