ছিনতাইয়ের ৫ ঘণ্টা পর একই স্থান থেকে আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
গ্রেপ্তারকৃত নারী নির্যাতন মামলার আসামী ছিনিয়ে নেবার ৫ ঘণ্টা পর আবার একইস্থান থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শহরতলির গণিপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। শনিবার বেলা ১১ টায় আসামী ছিনতাই হয়, আবার ৪ টায় পুলিশ একই স্থান থেকে আসামীকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।
পুলিশ জানায়, শহরতলির ওয়েজখালীর বাসিন্দা গণিপুর মসজিদের ইমাম আতাউর রহমানকে তাঁর স্ত্রী হাবিবা আক্তারের দায়ের করা মামলায় শনিবার সকাল সাড়ে ১০ টায় সুনামগঞ্জ সদর থানার সাব ইন্সপেক্টর আলমগীরের নেতৃত্বে কয়েকজন গ্রামের এনাম মিয়ার বাড়ী থেকে আটক করে।
আসামীকে হাতকড়া লাগানোর আগেই গ্রামের নূর মিয়াসহ কয়েকজন তাকে ছেড়ে দেবার জন্য চাপ দেয়। এক পর্যায়ে পুলিশ ও গ্রামবাসীর মধ্যে হাতাহাতি এবং ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এসময় গ্রেপ্তারকৃত আতাউর রহমানকেও ছিনিয়ে নেয় গ্রামবাসী। ঘটনার পর পুরো গ্রাম মানুষ শূন্য হয়ে পড়েছে। এ ঘটনায় ৪ মহিলা সহ ৬ জনকে আটক করে পুলিশ। বিকাল ৩ টায়  
একই স্থান থেকে পুলিশ আতাউর রহমানকে গ্রেপ্তার করে।
স্থানীয় পৌর কমিশনার খুর্শেদ আলম জানালেন, গ্রামবাসী কেন আসামী ছিনতাই করলো জানা যায় নি, আসামীকে পুলিশের হাতে তুলে দেবার জন্য আমরা অনুরোধ জানিয়েছিলাম ।
সদর থানার ওসি মো. শহীদুল্লাহ্ জানান, আসামী ছিনতাইয়ের ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। বিকাল ৪ টায় একই স্থান থেকে পুলিশ ঐ আসামী আতাউর রহমানকে গ্রেপ্তার করেছে।