ছিনিয়ে নেয়া আসামী গ্রেফতার

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনীচর গ্রামে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরিহিত অবস্থায় ছিনিয়ে নেয়া আসামী সাবজুল মিয়া (২৭)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার করা হয়েছে সাবজুলের বড় ভাই আকবর আলী (৩৫)কেও। তাঁরা দুই ভাই উত্তর কালনীচর গ্রামের আছদ্দর আলীর ছেলে।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এই তথ্য জানিয়েছেন জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান পিপিএম। তিনি জানান, গত বুবধার গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি বাজার এলাকা থেকে পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয়া আসামী সাবজুল ও তার ভাই আকবর আলীকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ এসল্ট মামলার প্রধান আসামী স্থানীয় ইউপি সদস্য শওকত মিয়া সুনামগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর রাত ৯টার দিকে জগন্নাথপুর থানার একদল পুলিশ একটি মোটরসাইকেল পোড়ানোর মামলার আসামী সাবজুলকে কালনীচর এলাকা থেকে গ্রেফতার করে হাতকড়া পড়িয়ে পুলিশের ব্যবহৃত গাড়িতে তোলে। এসময় আসামীর বড় ভাই ইউপি সদস্য শওকত মিয়ার নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামীকে ছিনিয়ে নেয়। হামলাকারীদের হামলায় জগন্নাথপুর থানার এসআই আফসার আহমদসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় জগন্নাথপুর থানায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়।