জগন্নাথপুরের খুনের ঘটনায় মামলা দায়ের

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলা আশারকান্দি ইউনিয়নের মিলিক গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধে তখলিছ মিয়া (৫৮) খুনের ঘটনায় গত মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের ছেলে কবির মিয়া বাদি ময়না মিয়া প্রধান আসামী করে ১২ জনের নামে জগন্নাথপুর থানায় হত্যা মামলা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার তদন্ত (ওসি) মুছলে উদ্দিন আহমেদ জানান, তখলিছ মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় থানা মামলা হয়েছে। আমরা ইতিমধ্যে এ ঘটনায় মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি। অপর আসামিদের ধরতে অভিযান চলছে।
প্রসঙ্গত, মিলিক গ্রামের তখলিছ মিয়া (৫৮)এর সাথে তার চাচাত্ব ভাই ময়না মিয়ার জমি নিয়ে পূর্ব বিরোধ চলছিল। গত ২৩ মে সন্ধ্যার দিকে তখলিছ মিয়া হাওর থেকে গরু নিয়ে বাড়িতে আসার পথে ময়না মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ময়না মিয়া ও তার ছেলে সায়েক মিয়াসহ আরো কয়েকজন মিলে তখলিছ মিয়া কে মারধর করেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তখলিছ মিয়া কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঈদের দিন গত সোমবার তার মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ময়না মিয়া (৫০) ও তার ছেলে সায়েক মিয়া (২২)কে আটক করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করে।