জগন্নাথপুরে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাদেরকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত সৈয়দ চন্দন আলীর ছেলে সৈয়দ মোজাক্কির আলী (৩৫) ও ছাতক উপজেলার হায়দরপুর গ্রামের মৃত মানউল্লার ছেলে বাছা মিয়া (৩৯)।
পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলাসহ ৫টি মামলার আসামী ডাকাত বাছা মিয়া ও তার সহযোগী মোজাক্কির আলীকে গ্রেপ্তার করা হয়। জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে এসময় তাদের নিকট থেকে পুলিশ দেশীয় একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।
জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, হত্যা-ডাকাতিসহ একাধিক মামলার আসামী ডাকাত সর্দার বাছা ও তার সহযোগীকে অস্ত্রসহ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, ২০১৪ সালে ছাতকের হায়দরপুর গ্রামের আনোয়ার হোসেনের অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে ডাকাত বাছা মিয়ার নিকট বিবাহ না দেওয়ায় বাছা মিয়া ক্ষিপ্ত হয়ে আনোয়ার ইসলামের স্ত্রী সাফা বেগমকে পবিত্র ঈদুল ফেতরের দিন গুলি করে হত্যা করে। এছাড়াও ছাতক থানায় তাঁর বিরুদ্ধে খুন-ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।