জগন্নাথপুরে ঈদ সহায়তা বিতরণ

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলারর মীরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামে আল ফালাহ ইসলামি এডুকেশন সেন্টার এর উদ্যাগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক হাজার তিন শত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও রানীগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ওল্ডহ্যাম’র উদ্যাগে ২৫০ দরিদ্র মানুষকে নগদ ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।
সোমবার দুপুরে বড়কাপন গ্রামে আলফালাহ ইসলামিক ইডুকেশন সেন্টার যুক্তরাজ্য শাখার চেয়ারম্যান আবু মিয়া’র সভাপতিত্বে সমাজকর্মী এমএম সুহেল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন।
এছাড়াও বক্তব্য রাখেন সমাজসেবী আব্দুল মানিক, আব্দুল মমিন, আব্দুশ শহীদ, আনোয়ার হোসেন খান, আবুল কালাম প্রমুখ।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, নারকেল, চিনি, দুধ, তেল সেমাই, ময়দা ও নগদ একশত টাকা।
অপরদিকে বিকেলে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে রানীগঞ্জ ইউনিয়ন ওয়েল ফেয়ার এসোসিয়েশন ওল্ডহ্যাম’র উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে এতিম ও গরিব মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।
সংগঠনের বাংলাদেশ শাখার প্রধান আজমল হোসেন মিঠুর সভাপতিত্বে ও ছাত্র নেতা শাহীন মিয়া সুমনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, সমাজসেবক ফজলুল হক, চাঁন মিয়া, সংগঠনের উপদেষ্টা আরজু মিয়া, ইউ.পি সদসা আম্বিয়া বেগম, এলাছি বিবি, সমাজকর্মী নুরুজ্জামান প্রমুখ।
রানীগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশন ওল্ডহ্যাম এর বাংলাদেশ শাখার প্রধান আজমল হোসেন মিঠু জানান, যুক্তরাজ্য প্রবাসী মতিউর রহমান, খালেদ আহমদ ও আমির উদ্দিন এর নেতৃত্বে সংগঠনের উদ্যোগে দরিদ্রের মধ্যে জনপ্রতি ৫০০ টাকা করে ২৫০ জন মানুষের মধ্যে এক লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়।