জগন্নাথপুরে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি

জগন্নাথপুর অফিস
সম্মেলনের প্রায় চার মাস পর জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন। অনুমোদিত উপজেলা কমিটিতে হাবিবুর রহমান হাবিব সভাপতি ও মোতাহির আলীকে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। অপরদিকে ছালিক আহমদকে সভাপতি ও কবির আহমদ কে সাধারণ সম্পাদক করে ৩৭
সদস্য বিশিষ্ট পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন করা হয়।
অনুমোদিত উপজেলা কমিটিতে ১১জনকে সহ-সভাপতি, ৫ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক আটজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। অপরদিকে পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগে ৫জনকে সহ সভাপতি, দুইজনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও তিনজনকে সাংগঠনিক সম্পাদক রাখা হয়।
উপজেলা কমিটিতে সিনিয়র সহ-সভাপতি রাখা হয় আকমল হোসেন, মোতাহের আলী নুনু, লিটন আহমদ, সিদ্দিকুর রহমান, শাহ মোঃ আব্দুল মুমিন সুজেল, মকসুদুল হক, এনামুল হক সাজনুর, মুহিব উদ্দিন সেলিম, হোসাইন আহমদ টিটু, আসাদ কুরেশী, রাজু চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান, সৈয়দ আহমদ হোসেন তানিন, জালাল আহমদ, সুদীপ ভট্টাচার্য্য, জিয়াউর রহমান জিয়া, ও সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য্য, কয়েছ আহমদ, জয়নাল আহমদ কোরেশী, লিতু খান, দিলু বক্স, কামরুল ইসলাম, সোহেল মিয়া ও মোঃ নাসির উদ্দিন জনি।
পৌর কমিটিতে সিনিয়র সহ সভাপতি রাখা হয় সুধাংশু সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও দেবাশীষ দেব কে প্রথম সাংগঠনিক সম্পাদক রাখা হয়।
প্রসঙ্গত , ২০ জানুয়ারি জগন্নাথপুর উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাসখানেক পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সহ-সভাপতি সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে উপজেলা ও পৌর শাখার স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছিল।



আরো খবর