জগন্নাথপুরে জুয়াড়িসহ গ্রেপ্তার ১৩

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে জুয়াড়িসহ ১৩ জন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, জগন্নাথপুর পৌরশহরের বাসুদেববাড়ী এলাকার বাসিন্দা বিদ্যুৎ দাস (৪৪), বাড়ী জগন্নাথপুর এলাকার আব্দুল হাসিম (৪০), রিপন মিয়া (৩৮), নরুজ্জামান (৪২), কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও গ্রামের আহমদ আলী (৪২), কালাম মিয়া (৩০), লেবু মিয়া (২৮), সিজিল (২৫),রুবেল মিয়া (৩৫), মুহিত মিয়া (৪৫), খিদিরপুর গ্রামের তাবাজ উদ্দিন (৪০), বালিকান্দি গ্রামের কবির মিয়া (২৮) ও দুলাল মিয়া (৩৭)।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে টহলরত জগন্নাথপুর থানার একদল পুলিশ মদ্যপান করে মাতমালির অভিযোগ বিদ্যু দাস, আব্দুল হাসিম, রিপন মিয়া ও নরুজ্জামানকে আটক করে। এছাড়াও ওই রাতে থানা পুলিশের অপর অভিযানে কলকলিয়া ইউনিয়ন থেকে বালিকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে অপর ৯জনকে আটক করে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এবং মদ্যপান করে মাতলামির কারণে ৪ জনকে আটক করা হয়। গতকাল তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।