জগন্নাথপুরে টমটম গাড়ীসহ চালক নিখোঁজ

জগন্নাথপুর অফিস
টমটম গাড়ী (ইজিবাইক) সহ জগন্নাথপুরের এক চালক নিখোঁজ হয়েছে। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে।
জিডির সুত্রের জানা যায়, উপজেলার মীরপুর ইউনিয়নের বাউড়কাপন এলাকার মৃত শফিক মিয়ার ছেলে সাইদুল ইসলাম (১৭) গত ১১ আগষ্ট (ঈদের আগের দিন রবিবার) সকালে বাড়ি থেকে টমটম গাড়ি নিয়ে জগন্নাথপুর উপজেলার পাশ্ববর্তী বিশ্বনাথ উপজেলার বাগিচা বাজারের উদ্যেশ্যে বের হন। এরপর থেকে আর তার সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পেয়ে নিখোঁজের বড় ভাই গত ১১ আগষ্ট জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করেন।
নিখোঁজের বড়ভাই রিয়াজুল হক বলেন, আমার ভাই জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে প্রতিদিন টমটম গাড়ী চালাতো। গত ১০ আগষ্ট বিশ্বনাথের বাগিচাবাজারের ভাঙ্গারী ব্যবসায়ী রাসেল মিয়া তার ভাঙ্গারীর মালামাল ১১ আগষ্ট জগন্নাথপুর পৌরএলাকার ভবেরবাজারে পৌছে দেওয়ার জন্য তার সঙ্গে চুক্তি করেন। চুক্তি মোতাবেক ১১ আগষ্ট সকালের দিকে গাড়ী নিয়ে বাড়ী থেকে বাগিচার বাজারে যাওয়ার জন্য বের হয়। বাড়ি ফিরতে দেরি হচ্ছে তাই আমি তার মুঠোফোনে কল দেই। কিন্তু তার ফোনটি বন্ধ পাই। আমরা বাগিচাবাজারেও গিয়ে তার সন্ধান পাইনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে উৎকণ্ঠায় আছি। এবিষয়ে জগন্নাথপুর থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।
এব্যাপারে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন বলেন, পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে।