- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

জগন্নাথপুরে তিনদিন ধরে নিখোঁজ দুই বিএনপি নেতা

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে গত তিনদিন ধরে দুই বিএনপির নেতা নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
বুধবার বিকেলে এবিষয়ে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি ( জিডি) দায়ের করা হয়েছে।
জিডির সুত্রে জানা যায়, উপজেলা যুবদল নেতা রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মন্তাজ উল্লার ছেলে আনসার মিয়া ও একই ইউনিয়নের টিয়াগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুস শহিদ গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক সঙ্গে মোটরসাইকেল যোগে নবীগঞ্জের উদ্যেশ্যে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন । এরপর থেকে তাদের আর কোন সন্ধান পাওয়া যায়নি। তাদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। অনেক খোঁজাখুজির পরও কোন সন্ধান না পেয়ে নিখোঁজ যুবদল নেতা আনসার মিয়ার ভাগ্নে মুহিত মিয়া জগন্নাথপুর থানায় জিডি দায়ের করেছেন। যার নং ১৯৭। এ ঘটনায় পরিবারের সদস্যদের মধ্যে গভীর উদ্বেগ, উৎকণ্ঠা বিরাজ করছে।
যুবদল নেতা আনসার মিয়ার ভাগ্নে মুহিত মিয়া জানান, নিখোঁজের ঘটনায় আমরা উদ্বিগ্ন হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি। আশা করছি, পুলিশ তাদের খুঁজে বের করতে পারে। উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুস হাসিম ডালিম বলেন, আনসার যুবলের একজন সক্রিয় নেতা। তার নিখোঁজে উদ্বিগ্ন আমরা।
উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সেলিম আহমদ বলেন, একটি বিয়ে অনুষ্ঠানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় তারা। গত তিনদিন ধরে তাদের খোঁজ না পাওয়ায় উৎকণ্ঠায় আছি। পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি দ্রুত তাদেরকে খোঁজে বের করার জন্য।
জগন্নাথপুর উপজেলা বিএনপি সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার বলেন, ঘটনাটি উদ্বেগজনক। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানাই তাদের উদ্ধারে ভূমিকা রাখতে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জিডির আলোকে নিখোঁজ ব্যাক্তিদের সন্ধানে পুলিশ কাজ করছে।