জগন্নাথপুরে তীব্র তাপদাহের সঙ্গে নেই ১৫ ঘণ্টা বিদ্যুৎ

জগন্নাথপুর অফিস
প্রচন্ড তাপদাহের সঙ্গে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ হয়ে উঠেছেন জগন্নাথপুর উপজেলাবাসী। গত সোমবার রাত ১২টা থেকে গতকাল মঙ্গলবার বিকেল ৩টা পর্যন্ত টানা ১৫ ঘন্টা ধরে বিদ্যুতর সংযোগ বন্ধ ছিল। ফলে তীব্র গরমের মধ্যে বিদ্যুৎহীন অবস্থায় অসহনীয় দুর্ভোগ পোহাতে হয় জনসাধারনকে।
স্থানীয়রা জানান, পবিত্র রমজান মাসেও বিদ্যুতের ভেলকিবাজি চলছে। সামান্য বৃষ্টি এলেই বিদ্যুৎ চলে যায়। আর ঝড়-তুফান হলে দেখাই মিলে না বিদ্যুতের। বিদ্যুতের বিভ্রাটে অতিষ্ঠ উপজেলাবাসী।
পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা ছালিক আহমদ পীর বলেন, গতকাল সকাল থেকে জগন্নাথপুরে তীব্র তাপদাহ ছিল। এরমধ্যে গত সোমবার রাত সাড়ে ১১ টা থেকে গতকাল বিকেল ৩ টা ১০ মিনিট পর্যন্ত বিদ্যুৎ ছিল না। গরমের সঙ্গে বিদ্যুতের যন্ত্রণায় জনসাধারণের মধ্যে হাঁসফাঁস দেখা দেয়। এছাড়াও অস্বস্তি ও দুর্ভোগে ছিলেন এলাকাবাসী।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ বলেন, জাতীয় গ্রিডে ক্রুটি দেখা দেয়ায় সিলেটের বিভিন্ন অঞ্চলসহ জগন্নাথপুরেও বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হয়নি। সমস্যা সমাধানের পর পরই বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।