জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিেেযাগে পুলিশ তিন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে। মঙ্গলবার তাদেরকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের আবদুল জলিলের ছেলে এনামুল হোসেন, উপজেলার পাটলী ইউনিয়নের লাউতলা গ্রামের মাসুক মিয়ার ছেলে রফুমিয়া ও বিশ^নাথ থানার রমজানপুর গ্রামের রইছ আলীর ছেলে আসমান আলী।
পুলিশ ও ডাকাতির শিকার পরিবারের লোকজন জানান, গত ১২ এপ্রিল একদল ডাকাত উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আকমল হোসেনের ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ২৭ লাখ ৪৬ হাজার টাকার মালামাল লুট করে ওই প্রবাসীর পাশের ঘরে তার চাচা সৌদি আরব প্রবাসী আবুল বশরের ঘরে হানা দিয়ে আরো ৫ লাখ ৪০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় যুক্তরাজ প্রবাসী আকমল হোসেনের বাবা আবুল হোসেন বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার পাটলী ইউনিয়নের এরালিয়া বাজার সংলগ্ন হাওর থেকে এলাকাবাসীর সহায়তায় তিন ডাকাতকে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জানান, গ্রেফতারকৃত তিন ডাকাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি বলেন, অভিযানকালে ধৃত ডাকাত রফু মিয়ার কাছে ৩৪পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, গ্রেফতারকৃত ডাকাতদের ১০দিনের রিমান্ডের আবেদন করা হয়। এছাড়াও ইয়াবা থাকার অভিযোগে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে আরেকটি মামলা দায়ের করে।



আরো খবর