জগন্নাথপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে নৌকা থেকে পড়ে গিয়ে পানিতে ডুবে ইসমাইল আলী (৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার সকালে বাড়ি থেকে নৌকা যোগে বিদ্যালয়ে যাওয়ার পথে স্থানীয় হাওরে নৌকা থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কদমতলা গ্রামের সানুর মিয়ার শিশুপুত্র সাতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ইসমাইল আলী প্রতিদিনের ন্যায় নিজ বাড়ি থেকে কাজের লোকের সঙ্গে নৌকা যোগে বিদ্যালয়ে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় সাতা হাওরের পানিতে তলিয়ে যায়। দুইঘন্টা ব্যাপি স্থানীয়রা অভিযান চালিয়ে জাল ফেলে ওই হাওর থেকে তাঁর মৃত দেহ উদ্ধার করে। এ খবর পেয়ে জগন্নাথপুুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে প্রশাসনের একটি দল ঘটনাস্থল পরির্দশন করে ওই স্কুলছাত্রের পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত নৌকা থেকে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরির্দশন করে স্কুলছাত্রের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে নগদ ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছি।