জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত ১৫

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে পৃথক সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদেরকে সিলেট ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের আটঘর গ্রামে সংঘর্ষের প্রথম ঘটনাটি ঘটেছে। অপর সংঘর্ষ সংঘটিত হয় বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার হবিবপুর গ্রামে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘর গ্রামের রফু মিয়া ও একই গোষ্ঠীর লন্ডন প্রবাসী ছাদ মিয়ার লোকজনের মধ্যে ভূমি সংক্রান্ত পূর্ব বিরোধ দীর্ঘদিন ধরে চলছিল। যার জের ধরে শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ী ফেরার পথে রফু মিয়ার পক্ষের কামরুল ইসলাম. মাসুম হোসেন গংদের ওপর প্রতিপক্ষ ছাদ মিয়ার লোকজন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হন। আহতদের মধ্যে মাসুম আহমদ, কামরুল ইসলাম, শাবাজ মিয়া, রুবেল মিয়া, মিয়া, মকলিছ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্নেক্সে প্রেরণ করা হয়েছে।
এদিকে পৌর এলাকার হবিবপুর গ্রামের লন্ডন প্রবাসি রমজান আলী ও একই এলাকার আইসল্যান্ড প্রবাসি সমুজ আলীর পক্ষের লোকজনের পূর্ব বিরোধের জের ধরে বিকেলে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে উভয় পক্ষের নারীসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পৃথক সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই এখন পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের করেননি।