- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - http://sunamganjerkhobor.com -

জগন্নাথপুরে বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন

মো. ফারুক আলীকে সভাপতি এবং হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে জগন্নাথপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. মেহেদী হাসান চৌধুরী রাসেল এবং সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, ‘সিনিয়র সহ সভাপতি মো. সুনুর আলী, সহ সভাপতি আলফু মিয়া, হেলাল মিয়া, মান্দান মিয়া, জিয়াউর রহমান, আহমদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান আহমদ রুমেন, সাংগঠনিক সম্পাদক গয়াছ মিয়া, জাবেদ আলী, ফজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক তারিফ উদ্দিন, অর্থ সম্পাদক আলী হোসেন, সাংস্কৃতিক সম্পাদক লিখন মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক আরব উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক আয়ফুল বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক তোফায়েল আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মো. আজিম উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. শিশু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম বাচ্চু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনি মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জফুর, সদস্য তাজ উদ্দিন, রুপন কুমার দেব, ফারুক আহমেদ, ফুল মিয়া, কয়ছর মিয়া, ফয়জুর রহমান, সৈয়দ সিরাজ আলী, রুহেল মিয়া, আলী হোসেন, সায়েক মিয়া, আলী মিয়া, আল মমিন, তারিফ উদ্দিন, ইয়াক্তার মিয়া। প্রেস বিজ্ঞপ্তি