জগন্নাথপুরে বাঁধ কেটে মাছ ধরার অভিযোগে ১ ব্যক্তির কারাদণ্ড

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরে বেড়িবাঁধ কেটে মাছ শিকার করার অভিযোগে সমছু মিয়া নামে এক ব্যক্তিকে ৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে। দ-প্রাপ্ত ব্যক্তি দিরাই উপজেলার টংগর গ্রামের মৃত আজিজ মিয়ার ছেলে। সোমবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম এই রায় দেন।
জানা যায়, নলুয়ার হাওরের হালেয়া টংগর নামক স্থানে ১১ নং বেড়িবাঁধ কেটে মাছ শিকার করে আসছিলেন নলুয়া হাওয়ারের তীরবর্তী দিরাই উপজেলার টংগর গ্রামের সমছু মিয়া। স্থানীয়রা মাছ ধরতে তাকে বাধা দিলে তিনি জানান, জগন্নাথপুরের ইউএনওর নিকট থেকে অনুমতি নিয়ে তিনি মাছ ধরছেন। এমন অভিযোগের প্রেক্ষিতে গতকাল স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমের বাঁধ কেটে মাছ ধরার অভিযোগে তাকে ৫ দিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, দ-িত ব্যক্তিকে থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।