জগন্নাথপুরে মহিলা কলেজ নির্মাণের লক্ষ্যে মতবিনিয়মসভা

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে নারীর শিক্ষা উন্নয়নের প্রবাসী ও এলাকার বৃত্তমানদের অর্থায়নে মহিলা কলেজ নির্মাণ করার লক্ষ্যে এলাকায় প্রচারণা চলছে। এরই লক্ষ্যে শনিবার দুপুরে ইউনিয়নের বৃহত্তর পাটলী ও মক্রমপুর গ্রামবাসীর সঙ্গে পাটলী উচ্চ বিদ্যালয়ের একটি হল রুমে মনবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও পাটলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি অ্যাড. শাহিনুর পাশা চৌধুরী, অ্যাড. হোসেন আলী, ডা. কামরুল ইসলাম আজাদ, পাটলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাহার উদ্দিন, সমাজসেবক আজাদুর রাজা চৌধুরী, রফিকুল ইসলাম, চৌধুরী মোহাম্মদ সুহেল, আখলাক উদ্দিন সুহাগ, সমাজ কর্মী এন, আর রহমান নাঈম, নুরুল ইসলাম মাহির, নোমান আহমদ প্রমুখ।
সভায় পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, ‘নারী শিক্ষা উন্নয়নে আমাদের এলাকার প্রবাসী ও বৃত্তমানদের অর্থায়নে একটি মহিলা কলেজ নির্মাণ উদ্যোগ নেওয়া হয়েছে। সে লক্ষ্যে আমরা এলাকাবাসীদের সঙ্গে মতবিনিয়ম সভা করছি। এলাকাবাসীর পরার্মশক্রমে মহিলা কলেজ নির্মাণ হবে ইনশাআল্লাহ।’