জগন্নাথপুরে ‘মিথ্যা’ মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরের ‘গরীবের ডাক্তার’ খ্যাত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধরের বিরুদ্ধে মামলার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে পৌর পয়েন্ট উপজেলা শ্রমিকলীগ ও জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির যৌথ আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পরে উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নুরুল হকের সভাপতিত্বে ও সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি সায়েক আহমদের পরিচালনায় প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য দেন চিলাউড়া—হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিদুল ইসলাম বকুল, জগন্নাথপুর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, জগন্নাথপুর বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত কুমার রায়, প্রচার সম্পাদক আব্দুল জব্বার, পৌর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, আওয়ামী লীগে নেতা নুরুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর প্রমুখ।
সভায় বক্তারা বলেন, এলাকার ছোট বড় সবার কাছে ডা. মধু গবীরের ডাক্তার হিসেবে সুপরিচিত। যিনি দায়িত্ব গ্রহণের পর থেকে সত্যতা আর নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছেন। একজন ভালো মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ঘটনায় জগন্নাথপুরবাসী বিস্মিত। ক্ষোভে ভাসছে জগন্নাথপুর। দ্রুত এ মিথ্যা মামলা থেকে তাঁকে প্রত্যাহারের দাবী জানান বক্তারা।