জগন্নাথপুরে মীরপুর ইউনিক যুব সংঘের ইফতার সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী খাবার বিতরণ করেছে মীরপুর ইউনিক যুব সংঘ।
বুধবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ১৩৫ টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে খাবার সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে একটি পরিবারকে ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি এম এম সুহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকারিয়া আবু ও সহ-সভাপতি জুবেদ আলী লখনের পরিচালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হলিয়ারা পাড়া সুন্নিয়া কাদরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. ময়নুল ইসলাম পারভেজ, বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম, মিরপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।
উপস্থিত ছিলেন ইউনিক যুব সংঘের সাবেক উপদেষ্টা মস্তফা আলী, নুরুল আমিন সুজা, মহিব উদ্দিন সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সাবেক অর্থ সম্পাদক ইমাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ জীবন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নজম উদ্দিন, প্রচার সম্পাদক নুরুল ইসলাম নুনু, অফিস সম্পাদক আব্দুল কাহার, সদস্য নুর ইসলাম, দিলু মিয়া, আব্দুল বারিক, মঞ্জু মিয়া, ফরহাদ মিয়া ও শাহিন মিয়া প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)