জগন্নাথপুরে মুক্তিযোদ্ধার সন্তানের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুরের শ্রীধরপাশা গ্রামে সংঘর্ষে নিহত প্রয়াত মুক্তিযোদ্ধা তছকির আলী ছেলে নুর আলী’র হত্যাকারীদের    ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার দুপুর ২ টায় স্থানীয় মোহাম্মদগঞ্জ বাজারে গ্রামের প্রবীণ মুরব্বি আখলুছ মিয়ার সভাপতিত্বে ও মাও. মতিউর রহমানের পরিচালনায় মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা গৌছ মিয়া, হাজী গৌছ আলী, নুর আলী খাঁন, সফিক আহমদ, হাসান আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন,  নিরপরাধ একজন মুক্তিযুদ্ধার সন্তানকে গুলি করে হত্যা করা হয়েছে। নুর আলীর হত্যাকারী অস্ত্রবাজ, সন্ত্রাস জাবেদ আলমসহ এ খুনের ঘটনায় জড়িতদের  দ্রুত গ্রেফতার করে আইনের আওতায়  এনে তাদের ফাঁসি দাবি করা হয়। অন্যথায় গ্রামবাসি বৃহত্তর আন্দোলনে নামবে।  
এসময় উপস্থিত ছিলেন, নেহার আহমদ, আব্দুল জাহীদ, আবু লেইছ, হামজা মিয়া, নেওয়াজ আহমদ, সফিক মিয়া, কাশেম আহমদ, জুবেদ মিয়া, হোসেন আহমদ, রাজু আহমদ, নজরুল ইসলাম, আলী রেজা, সাব্বির আহমদ, তখলিছ আলী, মতিউর মিয়া, নুরুল আহমদ, মোস্তফা আহমদ, জুলফিকার, শিরু, মিজান, ফেরদৌস, কিরন প্রমুখ।
সভা শেষে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মিছিল এলাকা প্রদক্ষিণ করে।  
উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর শ্রীধরপাশা গ্রাম পক্ষের আওয়ামীলীগ নেতা আব্দুল মালিক ও ফয়সল আহমদ এবং একই গ্রামের বিএনপি নেতা জাবেদ কুরেশী পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের ছোড়া গুলি তার শরীরে লাগলে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আনা হলে অবস্থা খারাপ দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ দিনের মাথায়  ২৭ সেপ্টেম্বর বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়েন মুক্তিযোদ্ধা মৃত. তছকির আলী’র ছেলের নুর আলী।