জগন্নাথপুরে যুবলীগের চার ইউনিয়ন কমিটি

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলার চার ইউনিয়নের যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়নগুলো হচ্ছে পাটলী, মীরপুর, রানীগঞ্জ ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন।
বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিক্ষপ্তিতে এ চার ইউনিয়ন যুবলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তির সূত্র থেকে জানা যায়, পাটলী ইউনিয়নে মুহিবুর রহমানকে আহবায়ক, আবুল কালাম ও আনা মিয়াকে যুগ্ম আহবায়ক, মীরপুর ইউনিয়নের আব্দুল আহাদ দোলনকে আহবায়ক, বাদশা মিয়া ও সাজ্জাদ খান যুগ্ম আহবায়ক, রানীগঞ্জ ইউনিয়নে রাজিব তালুকদারকে আহবায়ক, জাকির হোসেন ও আজমল হোসেন মিঠু যুগ্ম আহবায়ক, ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে সৈয়দ আকবর আলীকে আহবায়ক, শিশু মিয়া ও মনসুর কোরেশীকে যুগ্ম আহবায়ক করে প্রত্যেক ইউনিয়নে ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন বলেন, সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দের নির্দেশে তিন মাস মেয়াদে চারটি ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পর্যায়ক্রমে যেসব ইউনিয়নে কমিটি নেই সেসব ইউনিয়নের কমিটি অচিরেই দেওয়া হবে।