জগন্নাথপুরে শিক্ষার্থীদের নিয়ে ইউএনও পরিচ্ছন্নতা অভিযান

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর পৌরশহরে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছিন্নতা অভিযান করেছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফজুল আলম মাসুম।
বুধবার বেলা ১১টার দিকে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে শহরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও একটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা পরিষদ প্রাঙ্গণ, পৌরশহরের পৌর পয়েন্ট, ইকড়ছই মাদ্রাসা, জগন্নাথপুর বাজার, কেন্দ্রীয় শহিদ মিনার এলাকা, জগন্নাথপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায়, জগন্নাথপুর-সিলেট বাসষ্ট্যান্ড ও জগন্নাথপুর-সুনামগঞ্জ বাস স্ট্যান্ড, আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়, হাসপাতাল পয়েন্ট এলাকায় পরিস্কার পরিচ্ছিন্নতা অভিযান পরিচালিত হয়।
অভিযানকালে পৌরপয়েন্ট পল্লী ইলেকট্রনিক প্রতিষ্ঠানের সামনে ময়লা জমে থাকায় প্রতিষ্ঠানের ভেতরেই ওই ময়লাগুলো ফেলে দেয়া হয়। প্রতিষ্ঠানের পরিচালক শফিক রহমান বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের সামনের সড়কের পড়ে থাকা ময়লাগুলো আমাদের প্রতিষ্ঠানে ফেলে দেয়া হয়েছে। এটি আমাদের সঙ্গে অন্যায় করা হয়েছে। পৌরসভার ময়লা আমরা কেন পরিস্কার করবো।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফজুল আলম মাসুম ময়লা ফেলে দেওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছিন্নতা অভিযান আমাদের অব্যাহত রয়েছে। ব্যবসায়ীদের আমরা বলেছি, তাদের প্রতিষ্ঠানের ময়লাগুলো নিজ নিজ উদ্যোগে পরিস্কার করার জন্য। অন্যথায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।