জগন্নাথপুরে স্যানিটেশন সুবিধাভোগী নির্বাচন প্রক্রিয়া শুরু

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর উপজেলায় শতভাগ বিশুদ্ধ পানি ও স্যানিটেশন নিশ্চিত করতে সুবিধাভোগী নির্বাচন করার প্রক্রিয়া শুরু হয়েছে। বরিবার থেকে জগন্নাথপুর উপজেলার আটটি ইউনিয়নে উপকারভোগীর তালিকা সংগ্রহের কাজ শুরু করা হয়। স্থানীয় সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্দেশনায় জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় এ কাজ শুরু করে।
রবিবার দুপুরে উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর এলাকায় সুবিধাভোগী মনোনয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। এতে বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফখরুল হোসেন, সাধারণ সম্পাদক দ্বিপক কান্তি দে দিপাল প্রমুখ।
জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় শতভাগ স্যাটিটেশন ও বিশুদ্ধ পানি নিশ্চিত করতে ১০০ কোটি টাকা বরাদ্দে একটি প্রকল্প গ্রহণ করা হয়। আগামী দুই বছরের মধ্যে প্রকল্পের কাজ শেষ করার কথা। প্রকল্পের প্রথম পর্যায়ে ২৫ কোটি টাকার কাজ শুরু করতে গত ৩ জুলাই দরপত্র গ্রহণ করা হয়।