জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফের মরদেহ বৃহস্পতিবার দেশে আসছে

জগন্নাথপুর অফিস
জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের মরদেহ আগামী বৃহষ্পতিবার দেশে আসছে। সোমবার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানি আর্ন্তজাতিক বিমানবন্দরে মরহুমের মরদেহ দুপুর ১২টায় আসছে। সেখান থেকে নিজ এলাকায় মরদেহ নিয়ে আসা হবে। প্রাথমিকভাবে মরহুমের জানাজা জগন্নাথপুর সরকারি কলেজ মাঠে হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত হবে মরহুমের পরিবার ও স্বজনসহ স্থানীয়দের মতামতের ভিত্তিতে।
প্রসঙ্গত, শনিবার রাতে জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ যুক্তরাজ্যের একটি হাসপাতালে (স্থানীয় সময় রাত ১০ টায়) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে জগন্নাথপুর পৌরসভাসহ জগন্নাথপুর উপজেলায় শোকের ছায়া নেমে আসে। গতকাল সোমবার থেকে তিন দিনের শোক কর্মসুচী পালন করছে জগন্নাথপুর পৌর পরিষদ।
জগন্নাথপুর পৌরশহরের হবিবপুরের বাসিন্দা আলহাজ্ব আব্দুল মনাফ দ্বিতীয় বারের মতো জগন্নাথপুর পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি একজন সজ্জন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব। তিনি জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
মেয়র আব্দুল মনাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী সংগঠন, শিক্ষক সমাজসহ সর্বস্তরের নেতৃবৃন্দ ।