জাতির পিতার স্বপ্নপূরণে আমরা একধাপ এগিয়েছি -মুকুট

স্টাফ রিপোর্টার
বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আনন্দ র‌্যালি, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার দুপুর সাড়ে ১২টায় জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তন প্রাঙ্গণ থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এবং সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর জম্মদিনে জাতিসংঘের বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দান আমাদের জন্য সবচেয়ে বড় পাওয়া। জাতির পিতার যে স্বপ্ন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা, সেই পথেই আমরা আরো একধাপ এগিয়েছি। তাই আজকে জাতির পিতার এই জন্মদিনে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণের এই সুখবর আমাদের জন্য এক বিরাট সফলতা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, জেলা আওয়ামী লীগের সদস্য অমল কর, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল আবেদীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, আওয়ামী লীগ মনোনীত সুনাগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী নাদের বখত, ফতেপুর ইউপি চেয়ারম্যান রঞ্জিত চৌধুরী রাজন।
জেলা ছাত্রলীগের আহবায়ক আরিফুল আলমের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক দিপংকর কান্তি দে’র পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সদস্য ফয়সল আহমেদ, অভিজিৎ চৌধুরী টিংকু, জেলা ছাত্রলীগ নেতা গৌতম তালুকদার, জুনেদ আহমেদ, অরিন্দম মৈত্র অমিয়, ইকবাল মো. শাহরিয়ার, স্বাক্ষর রায়, দীপ্ত বনিক, ফাহিম হাসান, মো. রিমন রহমান, দুর্জয় তালুকদার, দীপ্ত দাস, নিউটন সরকার, শাকিল আহমেদ, জাহাঙ্গীর আহমেদ, সাজু তালুকদার, সাজুর মনি রুবেল প্রমুখ।
আলোচনা সভার পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।