জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল

লন্ডন প্রতিনিধি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আনুষ্ঠিত হয়।
দেওয়ান ফরিদ গাজী স্মৃতিসংসদ যুক্তরাজ্য শাখার উদ্যোগে ১৩ আগস্ট বৃহস্পতিবার বাদ আসর পূর্বলন্ডনের ব্রিকলেন জামে মসজিদে এই মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।
১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগরেফরাত, বাংলাদেশের উন্নয়ন ও সম্বৃদ্ধি এবং ভারতে চিকিৎসাধীন হবিগঞ্জ ১ আসনের সরকার দলীয় সাংসদ দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজীর কন্যা দেওয়ান গাজী ফাইহা রৌশনের রোগমুক্তি কামনায় ও দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেন জামে মসজিদের খতিব মৌলানা নজরুল ইসলাম।
দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের পক্ষ থেকে জাতীয় শোক দিবসের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক কমিঠির পক্ষে ড. আনিছুর রহমান আনিছ ও মির্জা আনসারুল হক।
মিলাদ ও মোনাজাতে অংশ নেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদ মিয়া, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র সেলিম উল্লাহ, একাত্তরের ঘাতক-দালাল নির্মুল কমিটির সিনিয়র সহসভাপতি সাংবাদিক মতিয়ার চৌধুরী, যুক্তরাজ্য বঙ্গবন্ধু পরিষদের সেক্রেটারী আলিমুজ্জামান, প্রবাসী মুক্তিযোদ্ধা মজুমদার আলী, সাবেক চেয়ারম্যান নূরুজ্জামান চৌধুরী আনা, সাংবাদিক শাহ মোস্তাফিজুর রহমান বেলাল, সিদ্দিকুর রহমান, শহীদ চৌধুরী প্রমুখ।