জানাজায় এসে অসুস্থ হলেন ২ নেতা

জগন্নাথপুর অফিস ও স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুল’র জানাজা নামাজ পড়তে গিয়ে শুক্রবার বেলা আড়াইটার দিকে অসুস্থ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাড. আফতাব উদ্দিন। অসুস্থ এই নেতাকে দলীয় নেতাকর্মীরা ষোলঘরের বাসভবনে পৌঁছে দেন।
এদিকে জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মনাফ। তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে      
 প্রেরণ করা হয়েছে।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর পৌরসভার সাবেক কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান বলেন, জানাজা নামাজ শেষে ষ্টেডিয়াম থেকে বের হওয়ার সময় হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন আমাদের মেয়র আব্দুল মনাফ। আমরা দ্রুত তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্মরত চিকিৎসক সিলেটে রেফার করেছেন। আমরা এখন সিলেটে যাচ্ছি।
প্রত্যক্ষদর্শীরা জানান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য সাবেক সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব বখত জগলুল’র জানাজা নামাজ দুপুর ২টায় সুনামগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মনাফ অংশ নেন। জানাজ শেষে বের হওয়ার সময় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।
জানাজায় অংশ নেয়া জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি উপজেলা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান মুজিব বলেন, হঠাৎ করে মেয়র আব্দুল মনাফ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তিনি বেশ কিছু দিন ধরে হৃদরোগে ভুগছেন। তাঁর সুস্থতার জন্য সবার প্রতি তিনি দোয়া চেয়েছেন।