জামালগঞ্জের গজারিয়া বাজারে অবৈধভাবে বীজ ধান বিক্রির অভিযোগ

স্টাফ রিপোর্টার
জামালগঞ্জে এক ইউনিয়নের ডিলার অন্য ইউনিয়নে অবৈধভাবে বীজ ধান বিক্রি করছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নে।
জামালগঞ্জ সদর ইউনিয়নের ডিলার ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারসহ বিভিন্ন বাজারে বীজ ধান বিক্রি করছেন বলে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেছেন গজারিয়া বাজারের বীজ ডিলার।
বুধবার জামালগঞ্জ সদর ইউনিয়নের ডিলার মেসার্স কালাম এন্টারপ্রাইজের মালিক ফজলুল হকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারের ডিলার আবু ছালেহ চৌধুরী। অভিযোগে উল্লেখ করা হয়, বিএডিসির বিধি মোতাবেক নির্দিষ্ট ডিলারকে নির্দিষ্ট বাজারে বীজ ধান বিক্রির কথা থাকলেও জামালগঞ্জ বাজারের ডিলার কালাম এন্টারপ্রাইজের মালিক ফজলুল হক ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারসহ বিভিন্ন বাজারে অবৈধভাবে বীজ ধান বিক্রি করছেন। এতে গজারিয়া বাজারের ডিলার বন্ধ হওয়ার উপক্রম হয়েছে এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন।
জামালগঞ্জ বাজারের ডিলার মেসার্স কালাম এন্টারপ্রাইজের মালিক ফজলুল হকের সাথে কথা বলতে চাইলে তার ব্যক্তিগত মোবাইল ফোনে বেশ কয়েকবার চেষ্টা করলেও ফোন রিসিভ করেননি তিনি।
অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন,‘ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারের ডিলারের কাছ থেকে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’