জামালগঞ্জে খাল খনন কাজের উদ্বোধন করলেন সাংসদ শামীমা

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে শান্তিপুর হতে ভুতিয়ারপুর খাল পুনঃখনন কাজের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে সেলিমগঞ্জ ভুতিয়ারপুর মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা আক্তার খানম। এতে সভাপতিত্ব করেন ফেনারবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা চৌধুরী খোকন।
উপজেলা পাউবোর উপ-সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাপাউবো সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. মামুন হাওলাদার ও উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আতাউর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল হক, উপজেলা কৃষক লীগের সভাপতি মো. জালাল মিয়া প্রমুখ।
শান্তিপুর গোদারাঘাট থেকে সেলিমগঞ্জ বাজার হয়ে ভুতিয়ারপুর পর্যন্ত ৬.৩৫০ কিলোমিটার খাল পুনঃখনন কাজ করা হবে। এতে ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ২১ লাখ ৩৭৬ টাকা।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। এ সরকারের আমলে কৃষিতে বিপ্লব ঘটেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ- কোথাও কোন রকম এক বিঘা জমিও যেন অনাবাদি না থাকে। সে জন্য কৃষকদের কাজ করে যেতে হবে। কৃষক ও কৃষির স্বার্থে সরকার যথেষ্ট আন্তরিক।