জামালগঞ্জে নিখিল তালুকদার স্মরণে শোক সভা

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের উপদেষ্টা নিখিল তালুকদার স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের উদ্যোগে সাচনা বাজারস্থ পরিষদের অস্থায়ী কার্যালয় কুহেলিকা মুদ্রণে এ শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় সভাপতিত্ব করেন কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবত্তর্ী।
পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য দেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু, জামালগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অঞ্জন পুরকায়স্থ, উপজেলা খেলাঘর আসরের সভাপতি আলী আক্কাছ মুরাদ, পরিষদের সহ সভাপতি মো. আলী আমজাদ, ইউপি সদস্য রবীন্দ্র কুমার দাস রবি, পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়, সাংগঠনিক সম্পাদক ডা. বিষ্ণুপদ সূত্রধর, সদস্য রিপন তালুকদার, অঞ্জন রায় ও পঙ্কজ শীল।
বক্তারা নিখিল তালুকদারের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন একজন সফল ও গর্বিত পিতা। সংগ্রামী জীবনের অধিকারী এই মানুষটি আমাদের সমাজের আলোকবর্তিকা। নিখিল তালুকদার কখনও তাঁর আদর্শ থেকে বিচ্যুত হননি। আদর্শ বুকে ধারণ করেই ছেলেমেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গেছেন। তিনি জামালগঞ্জের গৌরব। তাঁকে অনুসরণ করলে সমাজ উপকৃত হবে।