জামালগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে এমপি রতন

জামালগঞ্জ প্রতিনিধি
সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে জামালগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় পূজামণ্ডপ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
রবিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন মণ্ডপ পরিদর্শনে যান তিনি। এসময় সংসদ সদস্য নিজস্ব অর্থায়নে সাচনা বাজার জগন্নাথ জিউর মন্দিরে দশ লক্ষ টাকা সহ অন্যান্য মন্দিরেও আর্থিক সহযোগিতা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহিরুল হক তালুকদার, আওয়ামী লীগ নেতা আসাদ আল আজাদ, শ্রমিকলীগ নেতা সায়েম পাঠান।
শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, যে কোন ধরনের সমস্যা হলে আমাকে সঙ্গে সঙ্গে অবহিত করবেন। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার উৎসব সবার। এই সার্বজনীন উৎসবকে কেন্দ্র করে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে।