জামালগঞ্জে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের শিক্ষাবৃত্তি প্রদান

জামালগঞ্জ প্রতিনিধি
জামালগঞ্জে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের পক্ষ থেকে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এ সময় ৫ জন শিক্ষার্থীকে ৩ হাজার টাকা করে এবং ৩ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।
রবিবার সকালে জামালগঞ্জ উত্তর ইউনিয়নের রামপুর গ্রামস্থ তহবিলের অস্থায়ী কার্যালয়ে এ বৃত্তি প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন কল্যাণ তহবিলের সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবত্তর্ী। সাধারণ সম্পাদক দীপা চক্রবত্তর্ীর সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য দেন দেবব্রত চক্রবত্তর্ী ও অরুণ উদয় চক্রবত্তর্ী। এ সময় উপস্থিত ছিলেন বীণাপাণি চক্রবত্তর্ী, চিত্তরঞ্জন পাল, সুকুমার দাস, সাংবাদিক বিশ্বজিত রায় ও শিক্ষার্থী—অভিভাবকসহ অনেকে।
একাদশ শ্রেণির শিক্ষার্থী পিয়াল পাল, ১০ম শ্রেণির শিক্ষার্থী অমিতান রায় ও সূর্য রায়, ৮ম শ্রেণির শিক্ষার্থী তুয়া দাস ও মুগ্ধ দাস, ৭ম শ্রেণির শিক্ষার্থী প্রীতম তালুকদার, হৃদি আচার্য্য ও রেশমা আক্তারের হাতে অনুদানের অর্থ তুলে দেওয়া হয়। প্রতি বছর মহালয়ার দিনে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বসন্ত বীণাপাণি কল্যাণ তহবিলের এ অনুদান অব্যাহত থাকবে।
জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক বসন্ত কুমার চক্রবত্তর্ীর ছেলেমেয়ের অর্থায়নে এই সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন তহবিলের সভাপতি বিদ্যুৎ জ্যোতি চক্রবত্তর্ী।