জাহাঙ্গীরনগরে ব্যারিস্টার ইমনের গণসংযোগ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনে (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সোমবার বিকেলে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। এরপর এলাকার কাইয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশ করেন তিনি। দলের নেতা-কর্মীরা জানান, এনামুল কবির ইমন বিকেলে জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে ওই এলাকায় যান এবং কাইয়ারগাঁওসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। পরে বিকেল পাঁচটার দিকে কাইয়ারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশ করেন তারা।
জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশ ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ছাড়াও বক্তব্য দেন জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল কাদির, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমদ শামীম, সাংস্কৃতিক সম্পাদক অভিজিৎ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ আবু নাসের, দপ্তর সম্পাদক অ্যাড. নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাড. আবদুল আজাদ রুমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, জেলা যুবলীগের নেতা আতিকুর রহমান, পৌরব আহমদ, জেলা কৃষক লীগের নেতা মাসুক আহমদ, জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।
এনামুল কবির ইমন তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে দেশে যে উন্নয়ন করেছে অতীতে কেউ তা করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। উন্নয়ন ও অগ্রগতির ধারবাহিকতা রক্ষায় আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। নিজের মনোনয়নের বিষয়ে তিনি বলেন, আমি ২০১৪ সালের নির্বাচনে এই আসনে দলের মনোনয়ন পেয়েছিলাম। পরে জোটের স্বার্থে এই আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দিলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি মনোনয়ন প্রত্যাহার করে নিই। এবার জেলা সদরের এই আসনটিতে আমরা আওয়ামী লীগ থেকে প্রার্থী চাই। এটি কেন্দ্রকে অবহিত করা হয়েছে। আশা করি আমিই দলের মনোনয়ন পাব।