জাহাঙ্গীরনগরে মতিউর রহমানের জনসভা

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনে (সদর ও বিশ্বম্ভরপুর) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সভাপতি ও এই আসনের সাবেক সাংসদ মতিউর রহমান বুধবার বিকেলে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। পরে এলাকার কাইয়ারগাঁও বাজারে এক সমাবেশে বক্তব্য দেন তিনি।
দলের নেতা-কর্মীরা জানান, মতিউর রহমান বিকেলে দলের নেতা-কর্মীদের নিয়ে ওই এলাকায় যান এবং স্থানীয় কাইয়ারগাঁওসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন। পরে বিকেল চারটার দিকে কাইয়ারগাঁও বাজারে সমাবেশ করেন তারা।।
জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোকসেদ আলীর সভাপতিত্বে সমাবেশ মতিউর রহমান ছাড়াও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মো. সফিকুল আলম, মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, জেলা শ্রমিক লীগের নেতা মোহাম্মদ হানিফ, শেখ রাসেল পরিষদের জেলা আহবায়ক নূর মোহাম্মদ স্বজন, সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিঠুন চন্দ, আইনজীবী জয়নাল আবেদীন, ইউনিয়ন পরিষদের সদস্য সফিকুল ইসলাম প্রমুখ।
মতিউর রহমান তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, এটা এখন প্রমাণিত। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ব এখন তাঁর নেতৃত্বের প্রশংসা করে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামি নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।
তিনি বলেন, চলতি নদীতে বালু-পাথর উত্তোলনের শ্রমিকদের ন্যায্য অধিকার দিতে হবে। আমি বেঁচে থাকতে শ্রমিকদের পেটে কেউ আঘাত করতে পারবে না। আমি জনগণের জন্য রাজনীতি করি। আমি বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছি। জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা করেছি।
নিজের মনোনয়নের বিষয়ে মতিউর রহমান বলেন, আমি ৫০বছর ধরে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করি। ১০ বছর ধরে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় তৃণমুলে কাজ করছি। আমার নেতৃত্বে সুনামগঞ্জ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আমি সাংসদ থাকাকালে এলাকার সর্বোচ্চ উন্নয়ন হয়েছে। আমিই আগামি নির্বাচনে এখানে দলের মনোনয়ন পাব ইনশাআল্লা।