জেলায় প্রায় ৩ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ

স্টাফ রিপোর্টার
জেলার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে প্রায় ৩ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করা হয়েছে। এরমধ্যে রয়েছে ভারতীয় মদ, গাঁজা, বিড়ি এবং গরু।
জানা যায়, বনগাঁও বিওপির টহল দল রবিবার রাত আড়াইটায় সুনামগঞ্জ সদর উপজেলাধীন রঙ্গারচর ইউনিয়নের রংপুর থেকে ২৪ বোতল ভারতীয় মদ জব্দ করে। মাছিমপুর বিওপির টহল দল রবিবার রাত ৩টায় বিশ্বম্ভরপুর উপজেলাধীন ধনপুর ইউনিয়নের শরিফগঞ্জ থেকে ৯ হাজার ৭৫০ কেজি ভারতীয় গাঁজা এবং রাত সাড়ে ৩টায় বিশ্বম্ভরপুর উপজেলাধীন একই ইউনিয়নের সোনাতলা থেকে ৮ বোতল ভারতীয় জব্দ করে। মাটিরাবন বিওপির টহল দল ৯ অক্টোবর রাত সাড়ে ১১টায় মধ্যনগর উপজেলাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের আমবাড়ী থেকে ১টি ভারতীয় গরু আটক করে। টেকেরঘাট বিওপির টহল দল রবিবার রাত ১২ টায় তাহিরপুর উপজেলাধীন উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া থেকে ৪৮ বোতল ভারতীয় মদ জব্দ করে। ডুলুরা বিওপির টহল দল সোমবার ভোর ৪ টায় বিশ্বম্ভরপুর উপজেলাধীন সলুকাবাদ ইউনিয়নের কাপনা থেকে ৬৩ হাজার পিস ভারতীয় বিড়ি জব্দ করে।
২৮ বিজিবি বিজিবি পরিচালক লে. ক. মো. মাহবুবুর রহমান জানান, আটককৃত পণ্যের সর্বমোট সিজার মূল্য ২ লক্ষ ৯১ হাজার ২২৫ টাকা। আটককৃত ভারতীয় মদ ও গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং গরু ও বিড়ি সুনামগঞ্জ শুল্ক কার্যালয় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।