জেলা উন্নয়ন মেলায় পুরস্কার পেলেন যারা

স্টাফ রিপোর্টার
জেলা প্রশাসন আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনী দিনে মেলায় অংশ নেয়া স্টলগুলোর মধ্যে বিভিন্ন শ্রেণিতে একাধিক স্টলকে পুরস্কৃত করা হয়েছে। মেলার সমাপনী দিনের আলোচনা সভা শেষে বিজয়ী স্টল কর্তৃপক্ষের হাতে পুরস্কার বিতরণ করেছেন প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদসহ অতিথিগণ।
মেলার স্টলে সাজসজ্জায় প্রথম পুরস্কার পেয়েছে জেলা গণপূর্ত বিভাগ। দ্বিতীয় পুরস্কার পেয়েছে সড়ক ও জনপথ বিভাগ এবং জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগ যুগ্মভাবে। তৃতীয় পুরস্কার পেয়েছে পানি উন্নয়ন বোর্ড ও ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন যুগ্মভাবে।
নাগরিক সেবায় প্রথম পুরস্কার পেয়েছে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি, দ্বিতীয় পুরস্কার পেয়েছে জেলা পরিবার পরিকল্পনা বিভাগ এবং তৃতীয় পুরস্কার যৌথভাবে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ ও প্রতিবন্ধী সেবা ও কল্যাণ কেন্দ্র।
মেলা উপলক্ষে জেলা ব্র্যান্ডিং সং এর গীতিকার হিসেবে পুরস্কার পেয়েছেন জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. এমরান হোসেন। তাছাড়া জেলা থিম সং এর গীতিকার হিসেবে পুরস্কার পেয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. নুরুজ্জামান।
এছাড়া মেলায় ব্যতিক্রর্মী স্টল স্থাপন করে সুস্বাদু পিঠা তৈরি ও বিক্রিতে বিশেষ পুরস্কার পেয়েছে জেলা মহিলা কল্যাণ কেন্দ্র, পুরস্কার গ্রহণ করেছেন জেলা মহিলা কল্যাণ কেন্দ্রের সভাপতি নাহিদ আফরোজ সুলাতানাসহ অন্যান্য নেত্রীগণ।