জেলা ছাত্রদলের মিছিল-সমাবেশ

স্টাফ রিপোর্টার
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের উপর থেকে মামলা প্রত্যাহার করে মুক্তির দাবিতে মিছিল সমাবেশ করেছে জেলা ছাত্রদল।
বুধবার সকালে শহরের পুরাতন বাসস্টেশন থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের আলফাত ভবনের সামনে এলে পুলিশ বাধা দেয়। এসময় সেখানেই জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহ ফরহাদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
সমাবেশে বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ সারা বাংলাদেশের বিএনপি, ছাত্রদল ও অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীদের উপর থেকে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। না হলে আমরা কঠোর আন্দোলন করতে বাধ্য হবো।
এদিকে একই দাবিতে শহরের কাজীর পয়েন্ট থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে উকিলপাড়া পয়েন্টে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির সোহাগের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদল নেতা মছিউর রহমান জুনায়েদ, আজাদুর রহমান আজাদ, আসলাম হোসেন মিল্টন, আলম, সিহাব, জাবেদ, পারভেজ, আলমগীর, রিগান, হুমাউন কবির, হুরুল আমিন, রেজাউল করিম, মানিক, সুজন, ফয়ছল, সায়েম, নাফিজ, শাহীন, মাহবুব, দিলোয়ার, হাসান, রাহী, অনিক, সাগর প্রমুখ।