জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ

স্টাফ রিপোর্টার
জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (বালক ও বালিকা অনুর্ধ্ব ১৭) ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ মঙ্গলবার। বিকাল ৩টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
উদ্বোধনী খেলায় বালক (অনুর্ধ্ব ১৭) গ্রুপে মুখোমুখি হবে জামালগঞ্জ উপজেলা উপজেলা ও সুনামগঞ্জ পৌরসভা এবং বালিকা (অনুর্ধ্ব ১৭) গ্রুপে মুখোমুখি হবে শাল্লা উপজেলা ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপে (বালক অনুর্ধ্ব ১৭) ১৮ সেপ্টেম্বর ধর্মপাশা-ছাতক, তাহিরপুর-জগন্নাথপুর, সুনামগঞ্জ সদর-শাল্লা পরস্পরের মুখোমুখি হবে। ২০ ও ২১ সেপ্টেম্বর কোয়ার্টার ফাইনাল, ২২ সেপ্টেম্বর সেমি ফাইনাল এবং ২৩ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।
এদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপে (বালিকা অনুর্ধ্ব ১৭) ১৮ সেপ্টেম্বর বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ পৌরসভা, ধর্মপাশা-দোয়ারাবাজার, ১৯ সেপ্টেম্বর জামালগঞ্জ-তাহিরপুর পরস্পরের মুখোমুখি হবে। ২০ ও ২১ সেপ্টেম্বর কোয়ার্টার ফাইনাল, ২২ সেপ্টেম্বর সেমিফাইনাল এবং ২৩ সেপ্টেম্বর ফাইনাল অনুষ্ঠিত হবে।
আগামী ২৩ সেপ্টেম্বর টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।